October 22, 2024, 5:33 am

দেশ এখন দূর্ণীতির মহা উৎসবে পরিনত হয়েছে- বরিশালে আলতাফ হোসেন

দেশ এখন দূর্ণীতির মহা উৎসবে পরিনত হয়েছে- বরিশালে আলতাফ হোসেন

স্টাফ রিপোর্টার ॥ কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, এই সরকারের নতজানু কোমর ভাঙ্গা নির্বাচন কমিশন দিয়ে দেশে কোন সুষ্ঠু ভোট হওয়ার সম্ভবনা নেই। ১০ দফা দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে গতকাল শনিবার বরিশাল নগরীর সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সম্মুখে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, বিএনপি একটি নির্বাচনমুখী দল।

বিএনপি নির্বাচন করবে দেশ ও জনগণের মুক্তির জন্য তার আগে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করাসহ ইভিএম বাতিল করে, অবাধ সুষ্ঠ নিরপেক্ষ সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন বিএনপি করবে না।

আর কাউকে করতে দেয়া হবে না এবার। তিনি আরো বলেন, দেশ এখন দূর্ণীতির মহা উৎসবে পরিনত হয়েছে। এই সরকার বিভিন্ন প্রকল্পের নামে কোটি কোটি টাকা দূর্ণীতির মাধ্যমে বিদেশ পাচার করেছে এর বিচার দেশের মাঠিতে জনগণ ভোটের মাধ্যমে করবে।

মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে এসময় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবকুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, কেন্দ্রীয় যুবদল যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন দুলাল, কেন্দ্রীয় যুবদল নেতা জাকির হোসেন নান্নু, বরিশাল মহানগর বিএনপি মহিলা দল সভাপতি অধ্যাপিক ফারহানা তিথি, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, জাসাস মহানগর আহবায়ক মীর আদনান তুহিন, কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগীয় সহ-সভাপতি ও জেলা দক্ষিন যুবদল সাধারন সম্পাদক এ্যাড,এইচ.এম তছলিম উদ্দিন,কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগ সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,বরিশাল মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাজহারুল ইসলাম জাহান,বরিশোল উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ প্রমুখ।

এর পূর্বে সকাল থেকে বরিশাল নগরীর ত্রিশটি ওয়ার্ড থেকে নেতা কর্মীরা বিভিন্ন ব্যানার প্লেকার্ড ও ফেস্টুন মিছিল সহকারে বিএনপি দলীয় কার্যলয়ে আয়োজিত প্রতিবাদ সমাবেশে মুহু মুহু শ্লোগান দিয়ে অংশ গ্রহন করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com